Ad Code

Realme c11 price in bangladesh. | রিয়েলমি সি১১ স্প্যেসিফিকেশন ।

 ৯ হাজার টাকার মধ্যে দেশের বাজারে বেশ কম্পিটিটিভ প্রাইসিং নিয়ে রিয়েলমি সি ১১ ফোনটি বেশ আকর্ষণীয় হয়ে উঠছে। বাংলাদেশের বাজারে অফিসিয়ালি কিছুদিন আগেই পদার্পণ করলেও একের পর এক ফোন লঞ্চ করে গ্রাহকের মন জয় করে চলেছে রিয়েলমি। স্পষ্ট হয়ে উঠেছে দেশের বাজারে শক্ত অবস্থান। 

তবে দেরি না করে চলুন জেনে নেয়া যাক কি থাকছে অত্যন্ত সুলভ রিয়েলমি সি১১ ফোনটিতে।

  


রিয়েলমি সি১১ ডিসপ্লে

৬.৫ইঞ্চির মিনি ড্রপ নচযুক্ত এইচডি+ রেজ্যুলেশনের ডিসপ্লে দেয়া হয়েছে এবং আছে 16 মিলিয়ন কালার রিয়েলমি সি১১ স্মার্টফোনটিতে। 


হার্ডওয়্যার

এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। রিয়েলমি এটিকে গেমিং প্রসেসর হিসেবে দাবি করলেও ২জিবি র‍্যামের এই ফোনটিতে গেমিং এক্সপেরিয়েন্স কতটা ভালো হবে, তা আসলে ব্যবহার করার পরই জানা যাবে। ফোনটিতে থাকছে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট ব্যবহার করে স্পেস বাড়িয়ে নেয়া যাবে ২৫৬ জিবি পর্যন্ত। কম দামের এই রিয়েলমি ফোনে থাকছেনা কোনো ফিংগারপ্রিন্ট সেন্সর।


রিয়েলমি সি১১ ক্যামেরা

রিয়েলমি সি১১ এর ক্যামেরায় থাকছে নাইটস্ক্যাপ ক্যামেরা মোড। নাইটস্ক্যাপ ক্যামেরা মোড স্বল্প আলোতে ছবি তুলতে সাহায্য করে। এই প্রাইসে রিয়েলমি সি১১ ফোনটির এই সংযোযন বাংলাদেশে যে কোনো ফোনে এই প্রথম। ফোনের পেছনের ক্যামেরা কাট-আউটের মধ্যে থাকছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।


সফটওয়্যার

রিয়েলমি সি১১ ফোনটিতে থাকবে এন্ড্রয়েড ১০ এর রিয়েলমি ইউআই, যা ফোনটির আকর্ষ বাড়িয়ে দেবে  অনেকাংশে। 


ব্যাটারি

রিয়েলমি সি১১ এর সাথে থাকছে ৫০০০ মিলিএম্প এর বিশাল ব্যাটারি যা দৈনন্দিন কাজ এবং টুকিটাকি গেমিং এর ক্ষেত্রে বেশ ভালই ব্যাকআপ দেবে। ফোনের সাথে থাকছে ১০ ওয়াটের চার্জার।


রিয়েলমি সি১১ দাম

দেশের বাজারে রিয়েলমি সি১১ ফোনটির অফিসিয়াল দাম ধরা হয়েছে ৮৯৯০টাকা। 



Post a Comment

0 Comments

Close Menu