Ad Code

ফেসবুক থেকে টাকা ইনকাম।

বন্ধুরা, chanumia.com এর আজকের পোস্টে আপনাকে স্বাগতম। এই পোস্টে ইউটিউবে প্যাটার্নাল কন্ট্রোল বা রেসট্রিটেড মুড অন করতে যা যা করণীয় তার স্টেপগুলো নিয়ে আলোচনা করব। আমাদের এই ব্লগে অনলাইন ইনকাম এবং দৈনন্দিন জীবনের টেক রিলেটেড বিভিন্ন বিষয়ে বিভিন্ন টিপস এবং ট্রিকস শেয়ার করে থাকি। ভাল লাগলে শেয়ার করবেন এবং কমেন্ট বক্সে আপনার মতামত জানাবেন।


আজকের বিষয়ঃ-কিভাবে ফেসবুক পেজের মাধ্যমে কিভাবে টাকা ইনকাম করবেন
চলুন শুরু করিঃ-
আমরা বর্তমানে সবাই ফেসবুক ব্যাহার করে থাকি।
আমাদের মাঝে কিছু মানুষ আছে যারা সারাদিন চ্যাটিং করা নিয়ে ব্যাস্ত, আবার কেউ টাকা ইনকাম করা নিয়ে ব্যাস্ত।
আপনি যদি আপনার আপনার অবসর সময়টাকে কাজে লাগিয়ে ফেসবুক পেজে কাজ করেন তাহলে প্রতিমাসে, ১০-১২হাজার অথবা তার থেকেও বেশি ইনকাম করতে পারবেন।


এর জন্য দুটি সহজ উপায় আছে যা দিয়ে ভালো ইনকাম করতে পারবেন
১. পণ্য বিক্রি করে ইনকাম
২.ভিডিও আপলোড করে ইনকাম
কিভাবে পণ্য বিক্রি করবেনঃ-যদি আপনার কোনো ব্যবসা প্রতিষ্ঠান থাকে তাহলে আপনি আপনার পণ্যগুলো ঘরে বসে বিক্রি করতে পারবেন।
আপনি আপনার পণ্যগুলোর ছবি তুলে তার দামসহ সকল তথ্য দিয়ে আপনার পেজে পোস্ট করে দিলে কাজ হয়ে যাবে।
আপনার পেজে যদি প্রতিদিন অনেক মানুষ ভিজিট করে আর কেউ যদি কোনো পন্য কিনে নেয় আর তার কোয়ালিটি ভালো হয় তাহলে আরো অনেকেই আপনার পেজ থেকেই পণ্য কিনবে
এখন কথা হচ্ছে আপনার পেজে যদি মানুষ ভিজিট না করে তাহলে কি করবেন,এর জন্য আপনার সকল বন্ধুদের আপনার পেজ ভিজিট করতে বলবেন+ লাইক শেয়ার করতে বলবেন এতে করে আপনার পেজের পণ্যগুলো আরো অনেক মানুষের কাছে পৌঁছে যাবে।
আপনি যদি চার সারাদেশের মানুষের কাছে আপনার পণ্য তুলে ধরতে তাহলে আপনার পণ্য গুলো ফেসবুক থেকে বুস্ট করে নিয়ে সবার সামনে তুলে ধরতে পারবে,এতে করে অল্পসময়ে অধিক পণ্য বিক্রি করে লাভবান হতে পারবেন।

কিভাবে ভিডিও আপলোড করে ইনকাম করবেনঃ-এর জন্য আপনার পেজে অবশ্যই ১০হাজার লাইক থাকতে হবে + আপনার পেজের ভিডিও গুলো সর্বনিম্ন ৩মিনিটের ওয়াচটাইম থাকতে হবে, তাহলে ফেসবুক আপনার পেজকে মনিটাইজেশন দিয়ে দিবে
এরপর থেকে কেউ যদি আপনার পেজের কোনো ভিডিও দেখে তখন সেই ভিডিওতে বিভিন্ন কোম্পানির এ্যাড দেখাবে আর তারা যদি ঐ এ্যাডে ক্লিক করে তাদের সাইট ভিজিট করে তাহলে ফেসবুক তার বিনিময়ে আপনাকে কিছু টাকা দিবে,
আপনি যদি প্রতিদিন মজার মজার ভিডিও ছাড়েন আর যদি মানুষ সেই ভিডিওগুলো দেখে তাহলে আপনি প্রতিমাসে অনেক ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন।

পোস্টটি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করে, আরো নতুন নতুন পোস্ট দেয়ার জন্য উৎসাহিত করবেন।
.
কোথাও বুঝতে সমস্যা হলে কমেন্ট বক্সে জানান।
অথবা ফেসবুকে আমার সাথে যোগাযোগ করুন।

ফেসবুকে আমি।

Post a Comment

0 Comments

Close Menu